SIKDER ONLINE

Trusted news blog of the World.

ভুলে আপন ভাইকে স্বামী বানালেন যে দম্পত্তি।

ভুলবশতঃ অনেক ধরনের বিয়ে হতে শুনেছি। কিন্তু আপন ভাই-বোন বিয়ের বিষয়ে এমন খবর রীতিমতো অবাক করেছে পুরো পৃথিবীকে;  যুক্তরাজ্যের অনলাইন ভিত্তিক পত্রিকা মেইল অনলাইনের এক প্রতিবেদনে এমনকি দাবি করছে তারা।

পোষ্টটি দেখুনঃ সারা নেট দুনিয়ায় তিশার প্রেমের গুঞ্জন, তিশা বলছেন “বেষ্ট ফ্রেন্ড”

সেখানে বলা হচ্ছে, আদ্রিয়ানা (৩৯) ও তার স্বামী লিয়েন্দ্রো (৩৭)- দুজনেই জানতেন তাদের মা শিশুকালে তাদেরকে ফেলে রেখে গেছে। কিন্তু এটা জানতেন না যে তারা দু’জনেই সেই অভাগা দুই ভাই-বোন।

তারা দু’জনে ব্রাজিলের পৃথক শহরে বেড়ে উঠেছেন। তারা একে অপরকে সাত বছর আগে বিয়েও করেছেন। তাদের সংসারে ছয় বছরের একটি কন্যা সন্তানও রয়েছে।

জানুনঃ অভ্যাস করুন, স্লিম থাকুন.  স্লিম থাকার জন্য আপনার কিছু অভ্যাসই  যথেষ্ট।

দাম্পত্য জিবনে তাদের স্বামী-স্ত্রীর লাইফ-স্টাইলে অনেক মিল ছিল বলে তারা মত পোষন করেছেন। তারা দুজনেই তাদের নিজের মা’কে হারিয়েছেন।

দু’জনেরই মায়ের নামের সঙ্গে ‘মারিয়া’ শব্দটি রয়েছে। তারা এই ব্যাপারটি  অবশ্য কাকতালীয় হিসেবেই ধরে নিয়েছিলেন।

এটা জানা থাকা ভালোঃ  আমলকীর গুনাগুন যা জানলে আপনার অবাক মনে হতেই পারে।

আদ্রিয়ানা তার মায়ের সন্ধানে একদিন হাজির হলেন ব্রাজিলের ‘রেডিও গ্লোবো’র একটি লাইভ অনুষ্ঠানে। ‘অ্যাঞ্জেল অব মিটিংস’ নামে পরিচিত ওই অনুষ্ঠানটি মূলত হারিয়ে যাওয়া আত্মীয়-স্বজনদের খুঁজে বের করতে সহায়তা করে থাকে।

অনুষ্ঠানে অংশ নিয়ে অদ্রিয়ানা অবশেষে তার হারানো মায়ের খোঁজ পেয়েই বসলেন; তবে তার জীবনের সেই আনন্দঘন মুহূর্তটিই তার জন্য নতুন আরেক তিক্ত বাস্তবতার সম্মুখীন করলো।

Known it: মাত্র ১৫০০০ ডলারে পাওয়া যাবে ব্যক্তিত্ব সম্পন্ন সেক্সবট

বিগত সাত বছর ধরে করে আসা সংসারটির সদস্য তার স্বামী যে তার নিজের মায়েরই সন্তান; এ বিষয়ে আদ্রিয়ানা জানতে পারলেন যখন তার মায়ের সঙ্গে তার আলাপ হলো।

লিয়েন্দ্রোর মাথায় বাজ পড়ার মতো এমন রোম হর্ষক খবরে কেঁদে ফেললেন; তাদের জীবনে যে এমন এক বাস্তবতার মুখে পড়তে হবে সে বিষয়ে কল্পনাতেও ছিল না এই দম্পতির।

আদ্রিয়ানা ও লিয়েন্দ্রোর সংসারে তাদের বোঝাপড়ার কোনো ঘাটতি নেই। ভুলে আপন ভাইকে স্বামী বানালেন যে দম্পত্তি।

জানুনঃ বাংলাদেশি বিজ্ঞানীর প্রতিস্থাপনযোগ্য কৃত্রিম কিডনি আবিষ্কার; বিশ্বজুড়ে হইচই!

এমন ঘটনার মুখোমুখি হওয়ার ইচ্ছা তাদের না থাকলেও অনভিপ্রেত ভাবে ঘটে যাওয়া ঘটনা মেনে নিয়েই সংসার চালিয়ে যাবেন বলেই ঘোষণা দিয়েছেন তারা

Please enable JavaScript to view the comments powered by Disqus.