SIKDER ONLINE

Trusted news blog of the World.

৬৫ বছরের বুড়ো বিয়ে করলেন ১৬ বছরের কিশোরীকে, ভাইরাল নিউজ

আশ্চর্য্য হলেও সত্য যে, ১৬ বছর বয়সী কিশোরীর সাথে বিয়ে হয়েছে ৬৫ বছর বয়সী এক বৃদ্ধের। ৬৫ বছরের বুড়ো বিয়ে করলেন ১৬ বছরের কিশোরীকে, ভাইরাল নিউজ

সম্পর্কের খাতিরে স্বাভাবিকভাবে তারা দুজনে দাদু-নাতনি হওয়ার কথা কিন্তু তারা এখন স্বামী-স্ত্রী।

বৃদ্ধের নিজের দেশ ওমান সেখান থেকে সম্প্রতি ভারতে এসে হায়দ্রাবাদের নবাব সাহেব এলাকার বাসিন্দা ওই কিশোরীকে বিয়ে করে তার নিজের দেশে নিয়ে গেছেন।

তাদের এই বিয়েতে বাধা হয়ে কিশোরীর মা সায়িদা আন্নিসা বুধবার ফালাকনুমা পুলিশ স্টেশনে গিয়ে বিয়ের ব্যাপারে অভিযোগ দায়ের করেছেন।

Known it: বিদেশে উচ্চ শিক্ষায় আগ্রহীদের বিশেষ সুযোগ দিচ্ছে প্রাইকন ডট য়র সলিউশনস লিমিটেড’ ও এডু আকম

তার অভিযোগ যে তার, মেয়ের অমত থাকা সত্ত্বেও তার স্বামী সিকান্দার এবং তার ননদ মিলে ৬৫ বছর বয়সী ওই বৃদ্ধের সাথে গত রমযানের আগেই এক আবাসিক হোটেলে তারাই কাজি ডেকে নিজের নাবালিকা মেয়ের বিয়ে দিয়ে দিয়েছে।

তার মেয়ে কোনোভাবেই ওই বৃদ্ধকে বিয়ে করতে চায়নি; থানায় অভিযোগ ও দাবি করে মহিলা জানান ওমান থেকে যেন তার মেয়েকে ফিরিয়ে আনা হয়।

বিয়ের পর চারদিন একসাথে আবাসিক হোটেলে কাটানোর পর তার মেয়ের পাসপোর্ট জোগাড় করে ওই বৃদ্ধ তার মেয়েকে ওমানে নিয়ে গেছেন বলে জানা যায়; এই দুষ্কর্মে তার স্বামী সিকান্দারের ও হাত রয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

Know the content: প্রথমবারের মত চা-বিস্কুট দিয়ে আপ্যায়ন করা হচ্ছে বিসিএস ভাইভা পরীক্ষার্থীদের

তবে ওই বৃদ্ধ শেখ দাবি করেছেন যে, তিনি মোট পাঁচ লাখ টাকার বিনিময়ে ওই কিশোরীকে সিকান্দারের কাছ থেকে কিনে নিয়েছেন।

তিনি আরও জানিয়েছেন যে, তাকে যদি তার ওই পাঁচ লাখ টাকা ফেরত পাঠিয়ে দেওয়া হয়, তাহলেই সে ওই কিশোরীকে তাদের কাছে ফেরত পাঠিয়ে দেবেন।

মেয়েকে ফিরিয়ে নিয়ে আসার জন্য সিকান্দারকে চাপ দেওয়া হলে সিকান্দার পাল্টা হুমকি দিয়েছেন বলেও অভিযোগ করেছেন তার স্ত্রী সায়িদা।

আরো জানুনঃ বাংলাদেশি বিজ্ঞানীর প্রতিস্থাপনযোগ্য কৃত্রিম কিডনি আবিষ্কার; বিশ্বজুড়ে হইচই!

তিনি দাবি করেছেন যে, বারবার ওমানে উন্নত জীবনযাত্রার ভিডিও দেখিয়ে তার মেয়েকে ফাঁসিয়েছে সিকান্দার; মেয়েকে এদেশে ফিরিয়ে আনার জন্য ফালাকনুমার এসিপির কাছে আকুতি জানান তিনি।

তবে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন ওই এলাকার এলাকাবাসীরা; এই বিয়ের তীব্র নিন্দে করে তারা জানিয়েছেন যে; তাদের যে এরকম একটা ঘটনার সাক্ষী থাকতে হলো তার জন্য তারা রীতিমত লজ্জিত।

জানুন: কম্পিউটার ল্যাব ও ল্যাঙ্গুয়েজ ক্লাব তৈরি করা হবে প্রাথমিক স্কুলে

এছাড়া তারা এটাও বলেছে যে তাদের স্থানীয় এলাকায় এর আগে এরকম কোনও ঘটনা দেখা যায়নি; তাদের আরও দাবি যে, একটা মেয়ের জীবন এভাবে নষ্ট করে দেওয়াটা কখনই উচিত হয়নি।

মেয়েটা সারাজীবন যে নিজের স্বপ্নগুলোর সঙ্গে আপোষ করবে সেটার জন্য তার পরিবারকেই দায়ী করছে এলাকাবাসী। তবে এলাকাবাসিদের এরূপ কোনো কথাতেই মেয়েটির পরিবারের লোকজন কান দিচ্ছেনা

৬৫ বছরের বুড়ো বিয়ে করলেন ১৬ বছরের কিশোরীকে, ভাইরাল নিউজ

Please enable JavaScript to view the comments powered by Disqus.