মাত্র ১৫০০০ ডলারে পাওয়া যাবে ব্যক্তিত্ব সম্পন্ন সেক্সবট

মাত্র ১৫০০০ ডলারে পাওয়া যাবে ব্যক্তিত্ব সম্পন্ন সেক্সবট।একা থাকা মানুষগুলো এবং যারা মেয়েদের সাথে ডেটিং খুব একটা পছন্দ করেন না তাদের জন্য এবার এলো একটা সুখের সংবাদ।

প্রযুক্তি মানুষকে এমন এক যুগে নিয়ে গেছে যে যুগে আমরা আমাদের ইচ্ছাকে খুব সহজেই বাস্তবায়ন করতে পারছি।ক্যালিফোর্নিয়া ভিত্তিক রোবট তৈরির কোম্পানি FIRMS এমন একটি সেক্সবট তৈরি করতে যাচ্ছে যা সেক্স ইন্ডাষ্ট্রিজকে চিরতরে পরিবর্তন করে দিবে।

আমরা এমনই একটি জগতে বাস করি, যেখানে প্রায় সব কিছুই তাৎক্ষনিকভাবে পাওয়া যায়; তেমনি যে লোকেরা আনন্দের তাৎক্ষনিক উৎস সন্ধান করতে শুরু করবে, এটি এমন কিছু লোকেদের জন্য সুস্পষ্ট সুখবরই।

ঠিক তেমন চাহিদার কথা বিচার বিশ্লেষন করে এমন একটি একটি পুতুল তৈরি করা হয়েছে,  যা কথা বলতে পারে; তার সুন্দর একটি ব্যক্তিত্ব আছে এবং সে আপনার যৌন- চাহিদাসহ অন্যান্য চাহিদা মেটাতে বেশ শক্ত-সামর্থবান।

অন্যান্য চাহিদা বলতে সে আপানার দৈনন্দিন জিবনের খুটি-নাটি কাজ যেমন আপনার মাথা টিপে দেয়া শরির ম্যাসেজ করে দেয়া ইত্যাদি।

এশিয়া ও আমেরিকার বাজারে কোম্পানীর আধিপত্যপূর্ণ একটি জনাকীর্ণ বাজারে, “অ্যাবাইসস ক্রিয়েশনস ‘রিয়েলডল হারমনি” নামক একটি প্রতিষ্ঠান রবোটগুলি অত্যন্ত অবিশ্বাস্যভাবে উপস্থাপন করেছেন।

কিন্তু পুতুলগুলি সস্তা নয়। তারা £ 11,00 ($ 15,000) এর প্রতিটিতে একটি জোরালো মূল্যের ট্যাগ দিয়ে আসে; আপনি $ 15,000 এর মাধ্যমে কিনে নিতে পারেন আপনার নিজের প্রেম সহচর বা সেক্স পার্টনার।

অনেকের কাছে হয়তো একজন প্রেম সহচর  বা সেক্স পার্টনার পাওয়ার চাহিদার কাছে এটি খুব কম মুল্যের মনে হতে পারে।

প্রতিষ্ঠানটির মতে, রোবট এবং মানুষের মধ্যে আরও ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলার জন্য সেক্স রোবটের সাথে সংযোজিত সেক্সওয়েবটি তাদের মালিকের সাথে সু-সম্পর্কে গড়তে বিশেষ ভুমিকা রাখবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেছেন।

জনাব ম্যাককুলেন গার্ডিয়ানকে বলেন, “একের পর এক ব্যক্তি অন্যের সাথে ঐতিহ্যগত সম্পর্ক গড়ে তুলতে অসুবিধা বোধ করে, কারণ সেখানে বিভিন্ন ধরনের মন-মানষিকতা সম্পন্ন অনেক লোক আছে; ফলে কিছু মানুষের কাছে তাদের সম্পর্কে সত্যিই একটা সঙ্গীহীনতা অথবা সাহচর্যের বিভ্রম হয়ে পড়ে।”

সেক্সবট Harmony 2.0  স্কটিশ অ্যাকসেন্টে হল একটি যৌন পুতুল যা REALDOLL এর মতই কথা বলতে পারে এবং এর জন্যই হয়তো এই সেক্সবট এর বিক্রয় দ্রুতগতিতে বেড়ে চলেছে।

সেক্সবট Harmony 2.0 পুতুলের এর মাঝে বিশেষ কিছু যৌন উ্ত্ত্বেজক বৈশিষ্ট্য রয়েছে; যা আপনার যৌনতা বৃদ্ধির জন্য বিশেষ কাজ করবে:- যেমন নরম ঠোঁট, একটি হিংগড চোয়াল এবং অতি নরম জিহ্বা “।

এছাড়াও Harmony 2.0 একটি বিষয় নিয়ে একে অপরের মধ্যে আলোচনা করা এবং “যৌন” সহ সব মিলিয়ে ১৮ ধরনের বিভিন্ন ব্যক্তিত্ব বৈশিষ্ট্য প্রোগ্রাম পরিবর্তন করা যায়…. বিস্তারিত….!

তবে, নিকট ভবিষ্যতে, কল্পনানুসারে আমরা যখন আমাদের শেষ বয়সে যখন আমাদের সন্তানদের কাছ থেকে যা আশা করবো; তখন বাস্তবসম্মত বটগুলি শেষ পর্যন্ত কর্মচারীদের জায়গায় প্রতিস্থাপিত হবে – এবং আমাদের প্রত্যেক প্রয়োজনের যত্ন নেবে।

Westworld এর মতে, উদ্যোক্তারা সেক্সবট থিম পার্ক তৈরির দিকে তাকিয়ে আছে; এবং খুব শীঘ্রই আপনার নিজের অবয়বের  3D প্রিন্ট করতে সক্ষম হবে।

যদি আপনি ঝুকি নিয়ে দেখতে চান আমাদের এখানে ৬ ধরনের যৌন উত্ত্বেজক মেশিন আছে।

আরো খবর জানুন:

(১) এবার ‘দহন’ ছবিতে আলোচিত নায়িকা মম
(২) প্রিয়া প্রকাশ এর পারিশ্রমিক
(৩) বাবার মৃত্যুর ২ বছর পর যমজ সন্তানের জন্ম