SIKDER ONLINE

Trusted news blog of the World.

মিউজিকে সর্বোচ্চ আয়ের রেকর্ড ভেঙ্গেছেন টেইলরঃ ফোর্বস

স্বনামধন্য ম্যাগাজিন ফোর্বস  (FORBES) জানাচ্ছেন এবছর মিউজিকে সর্বোচ্চ আয়ের রেকর্ড ভেঙ্গেছেন টেইলর; গত শুক্রবার  তার রিলিজ হওয়া  Lovers (লাভার্স) এ্যালবামটি রেকর্ড সংখ্যক বিক্রি হয়েছে।

উক্ত এ্যালবামটি রিলিজ হবার দুই দিনের মাথায় তা যুক্তরাষ্ট্রের ইতিহাসে সর্বাধিক বিক্রিত এ্যালবামের রেকর্ড ভেঙ্গে ফেলেছে; এরই রেশ ধরে বলা যায় টেইলর সুইফট বেশ দুর্দান্ত একটি সপ্তাহ কাটাতে চলেছে। যা সপ্তাহের সোমবারের মধ্যেই উপলব্ধি করা যাচ্ছে।

পোষ্টটি দেখুনঃ সারা নেট দুনিয়ায় তিশার প্রেমের গুঞ্জন, তিশা বলছেন “বেষ্ট ফ্রেন্ড”

গত শুক্রবার প্রকাশিত তার এ্যালবাম Lovers (লাভার্স) ইতিমধ্যেই ভেঙ্গে ফেলেছে তারই ২০১৭ সালে প্রকাশিত এ্যালবাম Reputation (রেপুটেশান) এর বিক্রির রেকর্ড।

ফরবেস ম্যাগাজিন গত সোমবার Music (সঙ্গীত) এ সর্বোচ্চ উপার্জনকারী(মহিলা) এর একটি তালিকা প্রকাশ করেছে। যেখানে সারাবিশ্বে সর্বোচ্চ উপার্জনকারী মিউজিশিয়ান(Musician) হিসেবে টেইলর সুইফট এর নাম উঠে এসেছে।

ফরবেস ম্যাগাজিন (Forbes Magazine) তাদের এই সমীক্ষায় উল্লেখ করেছেন যে, জুন-২০১৮ হতে জুন-২০১৯ পর্যন্ত টেইলর সুইফট এর ট্যাক্সপূর্ব আয়ের পরিমান ১৮৫ মিলিয়ন ডলার।

Known it: মাত্র ১৫০০০ ডলারে পাওয়া যাবে ব্যক্তিত্ব সম্পন্ন সেক্সবট

এর মধ্যে তার  Reputation (রেপুটেশান) এ্যালবাম এর স্টেডিয়াম সফর এর আয় একটা বড় অংশ হিসেবে আয় করেছে।

ফরবেস ম্যাগাজিন (Forbes Magazine) এর বরাত দিয়ে জানা যায় উক্ত অনুষ্ঠানের মোট আয় ছিল ২৬৬ মিলিয়ন ডলার। এর ফলে তিনি প্রজাতন্ত্রের রেকর্ডগুলির সাথে একটি নয়-চিত্রের চুক্তিও করেছিলেন।

উক্তা তালিকায় Music (সঙ্গীত) এ মহিলাদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে বেয়ান (Beyoncé) যার আয়ের পরিমান ৮১ মিলিয়ন মার্কিন ডলার; তৃতীয় স্থানে রয়েছে রিহানা (Rihanna) যার আয়ের পরিমান ৬২ মিলিয়ন ডলার।

পড়ুনঃ যে ছবি নিয়ে সবার আলোচনার কেন্দ্রবিন্দু এখন “মম”

উক্ত তালিকায় সুইফটের এক্স বা প্রাক্তন কেটি পেরি (Katy Perry) রয়েছে চতুর্থ  স্থানে। এরপরে যথাক্রমে পিঙ্ক(Pink); আরিয়ানা গ্র্যান্ডে (Ariana Grande), জেনিফার লোপেজ (Jennifer Lopez), লেডি গাগা(Lady Gaga); ক্লেইন ডিওন(Céline Dion) এবং শাকিরা(Shakira) এর নাম রয়েছে উক্ত তালিকায়।

শুধু Music (সঙ্গীত) এ নয়, গত জুলাইয়ে ফোর্বস ওয়ার্ল্ড টপ আর্নিং এন্টারটেইনার এর একটি তালিকা প্রকাশ করে; উক্ত তালিকায় কাইলী জেনার (Kylie Jenner) এবং কানিয়ে ওয়েস্ট (Kanye West) কে পেছনে ফেলে প্রথম স্থান অধিকার করে নেয় টেইলর সুইফট (Taylor Swift)।

সোমবার রাতে জানা যায়, তিনি এমটিভি মিউজিক এ্যাওয়ার্ড(MTV Video Music Awards) এর জন্য মনোনীত হয়েছেন; তাকে সহ আরো দশজনকে রাখা হয়েছে উ্ক্ত তালিকায়। মিউজিকে সর্বোচ্চ আয়ের রেকর্ড

জানার মত খবরঃ প্রিয়া প্রকাশ এর পারিশ্রমিক দুই কোটি রুপি

Please enable JavaScript to view the comments powered by Disqus.