SIKDER ONLINE

Trusted news blog of the World.

সারা নেট দুনিয়ায় তিশার প্রেমের গুঞ্জন, তিশা বলছেন “বেষ্ট ফ্রেন্ড”

নেট দুনিয়ায় যে খবর সবার মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে সে খবরের নাম তিশা; এবং তিশার সাথে সাম্প্রতি প্রচার পাওয়া একটি ছেলে যার নাম জাহিন খাঁন; সারা নেট দুনিয়ায় তিশার প্রেমের গুঞ্জন, তিশা বলছেন “বেষ্ট ফ্রেন্ড”

নেট দুনিয়ার সবার ছবি দেখে ও তা ভাইরাল হবার খবরের মুখে কুলুপ লাগাতে তিশা বেছে নিয়েছে ভিন্ন পথ।  জাহিন খান নামে সেই তরুণকে নিজের ‘বেস্ট ফ্রেন্ড’ বলে পরিচয় দিলেন তিশা।

এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেম করছেন কি না, তা নিয়ে খবর প্রকাশের পর নাকচ করলেন ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা।

খবরে উল্লেখ তারা দুজনেই এখন অস্ট্রেলিয়ায় অবস্থান করছে। অস্ট্রেলিয়ার সিডনিতে তাদের অবস্থান বলে খবরে প্রকাশ।

 

আরো জানুন:   প্রিয়া প্রকাশের পারিশ্রমিক জানলে ভড়কে যাবেন

এক সঙ্গে তাদের দুজনের একাধিক ছবি প্রকাশ ও ভাইরাল হবার খবর নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে তাদের প্রেমের গুঞ্জনের খবর প্রকাশের পর তিশা সাংবাদিকদেরকে বলেন, “আমার মনে হয় বাংলাদেশের মানুষের মন অনেক ছোট, সেই কারণেই এই ধরনের কথা ছড়ায়।

এখানে আমরা শুধু দুজনই আসিনি অস্ট্রেলিয়ায়, আমার মাও আছেন; আমার পরিবারের সবাই জাহিনকে চেনেন।তার ব্যাপারে আমার পরিবারে একটা পজিটিভ এন্ড আছে।”

মা ও বন্ধু জাহিন এর সাথে ঈদের পর পরই ঢাকা ছাড়েন তারা; ৩০ আগষ্ট এর দিকে ঢাকায় ফিরবেন বলে তিশা সাংবাদিকদের জানান ।

শহীদ মিনার যখন গন-শৌচাগার

এবার ঈদে তিশার অভিনীত ‘বেস্ট ফ্রেন্ড ২’, ‘মি অ্যান্ড ইউ’, ‘মায়া’, ‘ভালোবাসার রং থাকে না’সহ বেশ কয়েকটি নাটক সম্প্রচার হয়েছে; তবে নাটকগুলো দেখা হয়নি বলে জানালেন অভিনেত্রী তিশা নিজে।

দুরদেশে ঐ বন্ধুর সঙ্গে সময় কাটানোর জন্য তিনি নিজেই নাটকগুলো দেখতে পারেননি বলে জানান।

Known it: শয়তানের পূজারীরা মুক্ত ধর্ম চর্চার অধিকার চায়, আজব কথা

এর আগে সংগীত শিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন তিশা। তাদের সম্পর্কের কারণেই নাকি হাবিবের সঙ্গে সংসার ভেঙেছিল স্ত্রী রেহান এর। সংগীত শিল্পী হাবিব ওয়াহিদের স্ত্রী এমনই অভিযোগ করেছিলেন বলে খবরে আসে

তবে হাবিরের সঙ্গে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি তিশার। সারা নেট দুনিয়ায় তিশার প্রেমের গুঞ্জন, তিশা বলছেন “বেষ্ট ফ্রেন্ড”

আরো জানুন:  বাংলাদেশে মোবাইল ফোর জি সেবা

 

Please enable JavaScript to view the comments powered by Disqus.