SIKDER ONLINE

Trusted news blog of the World.

পারিশ্রমিকের ব্যাপারে প্রিয়া প্রকাশ বেরিয়ার্স এর চাহিদা জেনে অবাক হবেন।

মাত্র ১৮ বছর বয়সে তরুণ প্রজন্ম থকে শুরু করে বলিউড তারকাদেরও নজর কেড়েছেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। পারিশ্রমিকের ব্যাপারে প্রিয়া প্রকাশ বেরিয়ার্স এর চাহিদা জেনে অবাক হবেন।

৩০ সেকেন্ডের একটি গানের দৃশ্য মুক্তি পাওয়া মাত্রই তার চোখের চোরা চাহনি; এক চোখ টিপে প্রেম আদান-প্রদানের অভিব্যক্তি ভাইরাল হয়ে পড়ে নেটদুনিয়ায়।

জানুনঃ চাঁদের মাটিতে আছড়ে পড়লো চন্দ্রযান ২: স্বপ্নভঙ্গ গোটা ভারতবাসীর

এখন অবশ্য অপেক্ষা তার জীবনের প্রথম সিনেমা ‘ওরু আদার লাভ’-এর মুক্তির। কিন্তু তার আগেই নির্মাতাদের কাছে কয়েকগুণ পারিশ্রমিক বাড়িয়ে কোটির অঙ্ক হাঁকিয়েছেন প্রিয়া।

বর্তমানে ইন্টারনেটের সেনসেশন এই মালায়ালাম অভিনেত্রী। গুগল সার্চের তালিকায় ছাড়িয়ে গেছেন ক্যাটরিনা কাইফ, সানি লিওনের মতো তারকাদের।

জানুনঃ ৬৫ বছরের বুড়ো বিয়ে করলেন ১৬ বছরের কিশোরীকে, ভাইরাল নিউজ

জানা গেছে, ত্রিশূরের বিমলা কলেজে বি.কম পড়ুয়া ছাত্রী প্রিয়া তার আগামী সিনেমার জন্য ২ কোটি রুপি চেয়েছেন। নিখিল সিদ্ধার্থের বিপরীতে তিনি নায়িকা হবেন এ সিনেমায়। একটি দক্ষিণী সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

আরো জানতে পারেনঃ চাঁদের মাটিতে আছড়ে পড়লো চন্দ্রযান ২: স্বপ্নভঙ্গ গোটা ভারতবাসীর

এতে বলা হয়, ‘প্রিয়া প্রকাশ এখন ইন্টারনেট তারকা। প্রত্যেকেই তাকে নিয়ে কাজ করতে চাচ্ছে। তা ছাড়া হিন্দিতে অনর্গল কথা বলতে পারেন তিনি।

এই খবরটি পড়ে দেখতে পারেনঃ ভিসা ছাড়াই এবার ৫০টি দেশ ভ্রমণের সুযোগ পাচ্ছে বাংলাদেশী পাসপোর্ট

ফলে অল্প সময়ে তার ব্যাংক অ্যাকাউন্টে বড় অঙ্কের অর্থ থাকায় অবাক হওয়ার কিছু থাকবে না। প্রিয়াকে এখন সবাই নিজের সিনেমায় চাইবে, এটাই স্বাভাবিক। শিগগিরই বলিউডে তার অভিষেক হবে বলে আশা করা হচ্ছে।’

জানুনঃ সারা নেট দুনিয়ায় তিশার প্রেমের গুঞ্জন, তিশা বলছেন “বেষ্ট ফ্রেন্ড”

এদিকে প্রিয়ার ভক্তদের তালিকা ক্রমে লম্বা হচ্ছে। আর সেই তালিকায় আছেন অভিনেতা ঋষি কাপুরও। পারিশ্রমিকের ব্যাপারে প্রিয়া প্রকাশ বেরিয়ার্স এর চাহিদা জেনে অবাক হবেন।

স্বল্প সময়ের ক্লিপিংয়ে প্রিয়ার অভিব্যক্তিতে মুগ্ধ হয়ে ৬৫ বছরের বর্ষীয়ান অভিনেতা জানিয়ে দিয়েছেন, এই মেয়ে একদিন নিশ্চয়ই বড় তারকা হবে; ঋষির ভবিষ্যদ্বাণী সত্যি হয় ক না, সেটা জানতে সময়ের অপেক্ষা।

সূত্র: ডেইলি হান্ট

আরো জানুন:

(১) বাংলাদেশে মোবাইল ফোর জি সেবা

(২)  বিমান সাদা হবার রহস্য

 

আরো কিছু গরম খবর জানুন:

(১) জেডটিইর দুর্দিনে লাভবান হবে নকিয়া ও এরিকসন

(২) এক লাখ টাকায় স্যামসাংয়ের স্মার্টফোন!

Please enable JavaScript to view the comments powered by Disqus.